1. jashoreshop@gmail.com : Rose News : Rose News
  2. admin@rosenewsbd.com : rosenews :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

নেপাল কে পরাজিত করেও স্বস্তির নিশ্বাস নিতে পারিনি বাংলাদেশ

  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ২৩৭ Time View

গ্যালারি থেকে শুধু শব্দ শোনা যায় বাংলাদেশ,বাংলাদেশ…গর্জন। ম্যাচ শেষে পশ্চিম গ্যালারির কাছে জামাল ভূঁইয়া গেলে দর্শকরা ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। কয়েক মনিটের মধ্যেই বাংলাদেশ অধিনায়ক সেখান থেকে বিদায় নেন। কিছুক্ষণ আগে পাওয়া ২-০ গোলের জয়ে দর্শকের মুগ্ধতা যেন কাটছিল ই-না। অথচ এ জয় কোচের কাছে তেমন গুরুত্ব পায়নি।

নেপালের বিপক্ দউ ম্যাচের সিরিজ শেষে আগামী মাসে কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের ম্যাচ খেলবে বাংলাদেশ। আজকের নেপাল ম্যাচের আগে জেমি বারবার বলেছিলেন, নেপালের বিপক্ষে ম্যাচ দুটিকে কাতারের বিপক্ষে প্রস্ততি ম্যাচ হিসেবেই দেখছেন। তাই আজকের জয়ে আনন্দ থাকলেও এই জয়কে গুরুত্ব মনে করছেন না জেমি, এটা আমার কাছে প্রাক-মৌসুম প্রস্ততি ম্যাচ ছিল। কোনো খেলোয়াড় চোট পায়নি, এটা ভালো ব্যাপার। এই জয়ে ভেসে যাচ্ছি না। নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচটি কঠিন হবে।

এর পরেই বুঝিয়েছেন নেপালের বিপক্ষে জয়টি কেন গুরুত্বপূর্ণ নয়, আমাদের সামনে আরও কঠিন ম্যাচ আছে। কাতারের মাঠে খেলতে যাব। সেখানে আরও কঠিন হবে সব গুলো ম্যাচ। এজন্য এ ম্যাচ তেমন গুরুত্ব বহন করে না।

কাল ম্যাচে গোল করেন নাবীন নেওয়াজ ও মাহবুবুর রহমান সুফিল। দুইটি গোলই ছিল খুবই দৃষ্টিনন্দন। নাবীদের প্রথম গোলটি ভলিতে আর সুফিলের গোলটি ছিল ঠান্ডা মাথার ফিনিশিং। এ নিয়ে জয় নিশ্চিত হলেও স্বত্বির নিশ্বাস নিতে পারিনি জেমি, তবে গোল দুটি ছিল খুবই ভাল। দ্বিতীয় গোলটি ম্যাচ শেষ করে দিয়েছে। এরপর আরও গোল হতে পারতো, কিন্তু তা আর বাংলাদেশ দল থেকে হয়ে উঠেনি। তবে দল জেতায় সবাই অনেক খুশি।

বহুদিন পর ফুটবল দেখার আনন্দে ভেসেছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারি।
বহুদিন পর ফুটবল দেখার আনন্দে ভেসেছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 Rosenewsbd