1. jashoreshop@gmail.com : Rose News : Rose News
  2. admin@rosenewsbd.com : rosenews :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

আমার স্বামীর ষড়যন্ত্রের স্বীকার আমি; ডা. সাবরিনা

  • Update Time : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ২৬৫ Time View

আরিফুল হক চৌধুরী স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন কাজ বাগিয়ে নিয়েছেন স্ত্রীকে চিকিৎসক পরিচয় ও সামাজিক যোগাযোগ কাজে লাগিয়ে । জেকেজির কর্মকান্ডই এর সব থেকে বড় উধাহরণ । তিন দিনের রিমান্ডরে প্রথম দিন সাবরিনা জানিয়েছেন তিনি তার স্বামীর ষড়যন্ত্রের শিকার ।

তেজগাও থানার পুলিশ পরিদর্শক হাসানত খন্দকার জেকেজির জালিয়াতের তদন্ত করছেন । তিনি জানান , সাবরিনা আরিফ চৌধুরী করোনাভাইরাসের পরীহ্মায় জালিয়াতির সাথে যুক্ত ছিলেননা বলে দাবি করছেন । তবে পুলিশ মনে করেন,তার অগোচরে কিছুই ঘটেনি । একটা প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসাবে তিনি এ দায়িত্ব এড়াতে পারেননা ।

জেকেজির জালিয়াতি নিয়ে সবসময় খোজখবর রাখছেন এমন অনেক কর্মকর্তা জানান, মহামারি শুরুর দিকে ঢকা ও নারায়ণগন্জে ৪৪ টি বুথ স্থাপন করে তারা নমুনা সংগ্রহ করছিল । সেই নমুনা সরকার নির্ধারিত গভেষনাগারে পাঠানোর পাশাপাশি ভুয়া রিপোর্ট ও দিত ।

পুলিশ জানিয়েছেন , যে নমুনাগুলো জেকেজিতে পরীহ্মা করা হয়েছে ,সেই সনদগুলো জব্দ করেছে পুলিশ । সনদগুলো ভুয়া বলে নিশ্চত হয়েছেন । সাধারনত ,যাদের উপসর্গ নেই বা কম তাদেরকেও নেগেটিভ প্রতিবেদন দেওয়া হয়েছিল । এভাবে জেকেজি দিনে প্রায় ৭ লাখ টাকা ইনকাম করতো । এরপর এই টাকা ভাগাভাগি নিয়ে ঝামেলা শুরু হয়ে যায় ।

পুলিশ আরও জানান ,আরিফুল ও সাবরিনারমধ্যে টাকার ভাগাভাগি নিয়ে ঝামেলা শুরু হলে ৫ লাখ টাকার একটা চেক দিলে সাবরিনা চেকটি প্রত্যাখান করেন । তখন সাবরিনা একটা উকিল নোটিশ পাঠায় ।

সাবরিনা বারবার বলছেন, তিনি জেকেজিতে স্বেচ্ছাশ্রম দিতেন । জালিয়াতির ব্যাপারে তিনি কিছুই জানতেননা । জানার প্রথম সপ্তাহেই তিনি সেখান থেকে সরে আসেন । তবে একথা পুলিশ মানতে নারাজ ।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা বলেন , জেকেজিকে আগেই সতর্ক করা হয়েছিল । টাকার বিনিময়ে জেকেজি নমুনা সংগ্রহ করছে ,এটা জানতে পেরে তিনি মৌখিকভাবে আরিফুল হক চৌধুরীকে সতর্ক করেছিলেন । এমনকি আরও বলেছিলেন , অধিদপ্তর থেকে জেকেজি যে সহযোগিতা পাচ্ছে সেটা বন্ধ করে দেওয়া হবে । এতে আরিফুল হক রেগে গিয়ে সর্বোচ্চ অফিসারের রেফারেন্স দিয়ে তাকে টেলিফোনে হুমকি দেয় ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 Rosenewsbd